শুক্রবার, ২৯ মে, ২০২০
জাতীয়
ক্ষতিগ্রস্ত বস্তিবাসীরা বাওনিয়াবাঁধে স্থানান্তরিত হবে : ডিএনসিসি মেয়র
কাগজ ডেস্ক :
Published : Saturday, 17 August, 2019 at 3:03 PM
ক্ষতিগ্রস্ত বস্তিবাসীরা বাওনিয়াবাঁধে স্থানান্তরিত হবে : ডিএনসিসি মেয়রঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, বস্তিবাসীদের পূর্ণবাসনের জন্য ২০১৭ সালে বাওনিয়াবাঁধে জায়গা দিয়েছেন প্রধানমন্ত্রী। সেখানে ইতোমধ্যে পূর্ণবাসনের কাজ শুরু হয়ে গেছে। এখানে ১০ হাজার বস্তি পরিবারকে পর্যায়ক্রমে সেখানে স্থানান্তর করা হবে।
শনিবার (১৭ আগস্ট) দুপুরে রাজধানীর মিরপুরের চলন্তিকা মোড় সংলগ্ন ঝিলপাড় বস্তির আগুনে ক্ষতিগ্রস্তদের সর্বশেষ অবস্থা পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন।
তিনি আরও বলেন, ক্ষতিগ্রস্তদের প্রয়োজনে আর্থিক সহায়তা দেবে সিটি করপোরেশন। ইতোমধ্যে জরুরি কিছু সেবা যেমন- পানি, প্রাথমিক চিকিৎসা, খাবার ও ভ্রাম্যমাণ টয়লেটের ব্যবস্থা করেছে সিটি করপোরেশন। তাদের জন্য সব ধরনের সহযোগিতা চালিয়ে যাবে সিটি করপোরেশন।
শুক্রবার (১৬ আগস্ট) সন্ধ্যা ৭টা ২২ মিনিটের দিকে মিরপুরের চলন্তিকা মোড় সংলগ্ন ঝিলপাড় বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। দীর্ঘ তিন ঘণ্টা ধরে ২৪টি ইউনিটের প্রচেষ্টায় রাত সাড়ে ১০টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস। তবে রাত দেড়টার দিকে আগুন পুরোপুরি নির্বাপন করা সম্ভব হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft