মঙ্গলবার, ২৬ মে, ২০২০
জাতীয়
বিএনপির বিচার হবে ইতিহাসের আদালতে : কাদের
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 21 August, 2019 at 8:49 PM

বিএনপির বিচার হবে ইতিহাসের আদালতে : কাদেরসড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির বিচার হবে ইতিহাসের আদালতে এবং তা হচ্ছে।
বুধবার (২১ আগস্ট) খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটিউটে একুশে আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় হতাহতদের স্মরণে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলের কেন্দ্রীয় নেতারা বক্তব্য দেন।
মির্জা ফখরুলের উদ্দেশ্যে কাদের বলেন, বঙ্গবন্ধুর হত্যাকারীদের যারা পুনর্বাসিত করেছে, পুরস্কৃত করেছে, তারা কেউই এ দায় এড়াতে পারবে না। খুনিদের বাঁচানোর জন্য ইনডেমনিটি অধ্যাদেশ কে জারি করেছে? এ খুনিদের বিচার হবে না, এই মর্মে কে পবিত্র সংবিধানের পঞ্চম সংশোধনীতে অন্তর্ভুক্তি করেছে? তাহলে কী করে আপনি অস্বীকার করবেন হত্যাকাণ্ডের সঙ্গে আপনাদের সংশ্লিষ্টতা নেই?
তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে যে রাজনৈতিক দেয়াল তৈরি হয়েছে, ২১ আগস্টের ঘটনায় তার ধার আরো উঁচু হয়েছে। দেখে যান মির্জা ফখরুল সাহেব, আমার কত বোন পঙ্গু হয়েছে সেই দিন। কত বোন স্বামী হারা হলো, আমার নেত্রী শ্রবণশক্তি হারিয়েছেন, ২৪ জন শহীদ হয়েছেন। নিঃস্ব হয়েছে কত পরিবার।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft