শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
জাতীয়
সমাজ গঠনে ভূমিকা রাখছে বাংলাদেশের গণমাধ্যম
ঢাকা অফিস :
Published : Thursday, 5 September, 2019 at 9:42 PM
সমাজ গঠনে ভূমিকা রাখছে বাংলাদেশের গণমাধ্যমবাংলাদেশের গণমাধ্যমকে অত্যন্ত প্রাণবন্ত হিসেবে উল্লেখ করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলী দাশ।
বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত হোটেলে ভারতীয় হাইকমিশনের উদ্যোগে ‘অ্যানুয়াল মিডিয়া রিসিপশনে’ তিনি এ মন্তব্য করেন।
রীভা গাঙ্গুলী বলেন, বাংলাদেশের গণমাধ্যম অত্যন্ত কার্যকর এবং সমাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে। গণমাধ্যম কর্মীরাও অত্যন্ত প্রাণবন্ত। বাংলাদেশ ও ভারত, দুই দেশের গণমাধ্যমের মধ্যে অনেক মিল রয়েছে। তারা স্বাধীনভাবে মতপ্রকাশ করতে পারে।
তিনি বলেন, বাংলাদেশে বিভিন্ন কাজের জন্য ভারত এগিয়ে এসেছে। একই সঙ্গে দু’দেশের মধ্যে প্রায় ৯০টি চুক্তি সম্পন্ন হয়েছে, যা দেশের জনগণের জন্য কর্মক্ষেত্র সৃষ্টিতেও গুরুত্বপূর্ণ অবদান রাখছে। এছাড়া বাংলাদেশের মুক্তিযোদ্ধাদের প্রতিও ভারতের যথেষ্ট সম্মান রয়েছে।
অনুষ্ঠানে ভারতীয় হাইকমিশনের বিভিন্ন পদস্থ কর্মকর্তাসহ বাংলাদেশের বিভিন্ন গণমাধ্যমের সম্পাদকসহ সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ভারতীয় হাইকমিশনের উদ্যোগে প্রতিবছর ভারতে ভ্রমণ করা ‘হানড্রেড ডেলিগেটস’ এর সদস্যদের সাংস্কৃতিক পরিবেশনায় অংশ নেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft