বৃহস্পতিবার, ০২ এপ্রিল, ২০২০
বিনোদন সংবাদ
সারাতে সুশান্তের আপত্তি!
বিনোদন ডেস্ক :
Published : Monday, 9 September, 2019 at 6:33 AM
সারাতে সুশান্তের আপত্তি!অভিনেত্রী সারা আলী খান। কেদারনাথ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেন সুশান্ত সিং রাজপুত।
পর্দায় সুশান্ত-সারার রোমান্স ভক্তদের মনে ধরে। রিল লাইফের সেই রোমান্সের ছোঁয়া তাদের বাস্তব জীবনেও লাগে। বলি অন্দরে তাদের প্রেম নিয়ে কানাকানি শুরু হয়। যদিও বিষয়টি গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থেকেছে।
জানা গেছে, এখন তাদের সম্পর্কে চিড় ধরেছে। পরস্পরের সঙ্গে কথাও বলেন না তারা। এমনকি সারার সঙ্গে একটি কাজের প্রস্তাবও নাকি ফিরিয়ে দিয়েছেন সুশান্ত।
স্পটবয় ডটকমে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি একটি বিজ্ঞাপনে সারার সঙ্গে কাজের প্রস্তাব পান সুশান্ত। কিন্তু প্রস্তাবটি নাকচ করে দিয়েছেন তিনি।
এদিকে শুক্রবার মুক্তি পেয়েছে সুশান্ত অভিনীত ছিছোরে সিনেমাটি। বক্স অফিসে শুরুটা মন্দ করেনি এটি। মুক্তির প্রথম দিনে আয় করেছে ৭.৩২ কোটি রুপি। এছাড়া এ অভিনেতার দিল বেচারা ও ড্রাইভ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।
অন্যদিকে বর্তমানে কুলি নম্বর ওয়ান সিনেমার রিমেকের শুটিং নিয়ে ব্যস্ত সারা। এতে তার বিপরীতে অভিনয় করছেন বরুণ ধাওয়ান। পাশাপাশি কার্তিক আরিয়ানের সঙ্গে লাভ আজ কাল সিনেমার সিক্যুয়েলের শুটিং শেষ করেছেন এ অভিনেত্রী।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft