বৃহস্পতিবার, ০২ এপ্রিল, ২০২০
বিনোদন সংবাদ
হৃত্বিক-আলিয়াকে নিয়ে গুঞ্জন
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 12 September, 2019 at 7:31 PM
হৃত্বিক-আলিয়াকে নিয়ে গুঞ্জনবলিউড অভিনেত্রী আলিয়া ভাট বর্তমানে তার ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সহ-অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। অন্যদিকে কয়েক বছর ধরে স্ত্রী সুজানের থেকে আলাদা থাকলেও তার প্রতি এখনও গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রয়েছে ইন্ডাস্ট্রির ‘গ্রিক গড’ খ্যাত হার্টথ্রব অভিনেতা হৃত্বিক রোশনের। তাই শিরোনাম দেখে হৃত্বিক-আলিয়ার ভক্তরা উদ্বিগ্ন হতেই পারেন যে, তাদের নিয়ে হয়তো প্রেম সংক্রান্ত কোনো গুঞ্জন চলছে ইন্ডাস্ট্রির অন্দরে।
আসলে তা নয়। আসল ঘটনা হচ্ছে, দুই সময়ের সুপারহিট এই দুই তারকাকে প্রথমবারের মতো একসঙ্গে রুপালি পর্দায় দেখানোর ব্যবস্থা করছেন নামি পরিচালক সঞ্জয় লীলা বানসালি। বলিউডের আকাসে বাতাসে বর্তমানে এমন গুঞ্জনই ভেসে বেড়াচ্ছে। শোনা যাচ্ছে, বানসালির পরবর্তী ছবি ‘ইনশায়াল্লাহ’-তে জুটি বাঁধতে পারেন হৃত্বিক ও আলিয়া। খবর সত্যি হলে, এটি হবে দুই তারকার একসঙ্গে প্রথম ছবি।
সম্প্রতি পরিচালক সঞ্জয় লীলা বানসালির বাড়ি থেকে বেশ হাসিমুখে বেরোতে দেখা গেছে আলিয়া ভাটকে। শুরু থেকেই এ ছবির জন্য চূড়ান্ত তিনি। তবে মাঝে ছবি বন্ধ হওয়ার উপক্রম হয়েছিল। কারণ আলিয়ার বিপরীতে প্রথমে ঠিক করা হয়েছিল সালমান খানকে। কিন্তু পরিচালক বানসালির সঙ্গে দ্বন্দ্বে সালমান ‘ইনশাল্লাহ’র প্রজেক্ট থেকে সরে দাঁড়ান। সেই অবস্থার মধ্যে বানাসলির বাড়ি থেকে আলিয়ার একরাশ হাসি নিয়ে বের হওয়া শুভ কিছুর ইঙ্গিত বলেই মনে করছেন নায়িকার ভক্তরা।
অন্যদিকে বলিউডের আর একটি সূত্রের দাবি, একই দিন হৃত্বিক রোশনও নাকি পরিচালক বানসালির সঙ্গে চুপিসারে দেখা করেন। তিনিও বেশ হাস্যেজ্জল ছিলেন। এর ফলেই গুঞ্জন জোরালো হয়েছে, হৃত্বিকই হতে চলেছেন বানসালির ‘ইনশাল্লাহ’ ছবির নতুন মুখ। তবে এখনও পর্যন্ত এ নিয়ে পরিচালক নিজে কিছু বলেননি। মুখে কুলুপ এটে আছেন হৃত্বিক-আলিয়া সহ ‘ইনশাল্লাহ’ টিমের বাকি সদস্যরাও।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft