বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
জাতীয়
থাই ডন সেলিম ৪ দিনের রিমান্ডে
কাগজ ডেস্ক :
Published : Thursday, 3 October, 2019 at 3:31 PM
থাই ডন সেলিম ৪ দিনের রিমান্ডেথাই ডন খ্যাত অনলাইন ক্যাসিনো সম্রাট সেলিম প্রধান ও তার দুই সহযোগীর চার দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
বৃহস্পতিবার (৩ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।
রিমান্ডে যাওয়া অপর দুই আসামি হলেন- আক্তারুজ্জামান ও রোকন।
বুধবার (২ অক্টোবর) মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার পরিদর্শক আমিনুল ইসলাম আসামিদের গ্রেফতার দেখিয়ে সাত দিনের রিমান্ডের আবেদন করেন। আদালত আবেদনের ওপর শুনানির জন্য আজকের দিন ধার্য করেন।
আজ আসামিদের আদালতে হাজির করা হয়। প্রথমে গ্রেফতার দেখানোর বিষয়ে শুনানি অনুষ্ঠিত হয়। ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মন্ডল গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন।
এরপর রিমান্ডের বিষয়ে শুনানি অনুষ্ঠিত হয়। আসামি পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল পূর্বক জামিনের আবেদন করেন। রাষ্ট্র পক্ষের হেমায়েত উদ্দিন খান রিমান্ড মঞ্জুরের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে প্রত্যেকের চার দিন করে রিমান্ডের আদেশ দেন।
৩০ সেপ্টেম্বর দুপুরে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সেলিম প্রধানকে গ্রেফতার করে র‌্যাব। এ ছাড়া নিজ বাসায় হরিণের চামড়া রাখার অপরাধে সেলিম প্রধানকে ছয় মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।
২ অক্টোবর গুলশান থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও মানি লন্ডারিং আইনে দুটি মামলা করে র‌্যাব।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft