শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
বিনোদন সংবাদ
জাতীয় চলচ্চিত্র পুরস্কার গ্রহণ করলেন শাকিব
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 8 December, 2019 at 5:54 PM
জাতীয় চলচ্চিত্র পুরস্কার গ্রহণ করলেন শাকিবঅপেক্ষার পালা শেষে রোববার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের ‘হল অব ফেম’-এ বসল তারার মেলা। জমকালো আয়োজনের মধ্য দিয়ে দেওয়া হলো ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৭-১৮’। পূর্বঘোষিত ২৮টি ক্যাটাগরিতে বিজয়ীদের হাতে বিকেল ৪টা ২০ মিনিটে পদক তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
২০১৭ সালের জন্য আজীবন সম্মাননা পান বর্ষীয়ান অভিনয়শিল্পী এটিএম শামসুজ্জামান ও সালমা বেগম সুজাতা। ২০১৮ সালের জন্য অভিনেতা প্রবীর মিত্র ও আলমগীর।
শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পান যৌথভাবে শাকিব খান- সত্তা (২০১৭) ও আরিফিন শুভ- ঢাকা অ্যাটাক (২০১৭)। ফেরদৌস (পুত্র) ও সাইমন (জান্নাত) যৌথভাবে ২০১৮ সালের শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার গ্রহণ করেন।
জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শাকিব খান চতুর্থবারের মতো সেরা নায়ক নির্বাচিত হলেন। বিকেল ৪টা ২৬ মিনিটে প্রধানমন্ত্রীর হাত থেকে পদক গ্রহণ করেন তিনি।
আলোঝলমল আয়োজনে ২০১৭ সালের শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার গ্রহণ করেন নুসরাত ইমরোজ তিশা (হালদা) এবং ২০১৮ সালের দেবী ছবির জন্য গ্রহণ সেরা অভিনেত্রীর পুরস্কার। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft