শনিবার, ১৫ আগস্ট, ২০২০
সারাদেশ
ফেনীতে করোনা শনাক্তের সংখ্যা ৯০০ ছাড়াল
ফেনী সংবাদদাতা :
Published : Sunday, 5 July, 2020 at 3:10 PM
ফেনীতে করোনা শনাক্তের সংখ্যা ৯০০ ছাড়ালফেনীতে ৯০০ অতিক্রম করেছে করোনাভাইরাসে সংক্রমিত শনাক্তের সংখ্যা। রবিবার নতুন করে আরও ১০ জনের শরীরে করোনা শনাক্তের পর আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়ালো ৯০২ জনে।
জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মো. ইউসুফ জানান, এ দিন নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাব থেকে ৫৬ জনের প্রতিবেদন আসে।
সেখানে ১০ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদরে ৩ জন, দাগনভূঞায় ৫ জন, সোনাগাজীতে একজন ও ছাগলনাইয়ায় একজনের দেহে করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় জেলায় ৫৮ জন করোনা থেকে সুস্থ হয়েছে।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, শুক্রবার পর্যন্ত ৫ হাজার ২২৪ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ৫ হাজার ৫৮ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে।
এ পর্যন্ত ফেনীতে শনাক্ত ৯০২ রোগীর মধ্যে ফেনী সদর উপজেলায় ৩৫৪ জন, সোনাগাজীতে ১৫১ জন, দাগনভূঞায় ১৯১ জন, ছাগলনাইয়ায় ১১৩ জন, ফুলগাজী ৪৪ জন ও পরশুরামে ৩৬ জন এবং ফেনীর বাইরে অন্য জেলার ১৩ জন রোগী রয়েছে।
জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছেন গেছেন ১৭ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৬২১ জন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft