মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
জাতীয়
মাহবুব তালুকদার ১৬ দিনের ব্যক্তিগত সফরে যুক্তরাষ্ট্র যাচ্ছেন
কাগজ ডেস্ক :
Published : Friday, 14 August, 2020 at 3:08 PM
মাহবুব তালুকদার ১৬ দিনের ব্যক্তিগত সফরে যুক্তরাষ্ট্র যাচ্ছেন ব্যক্তিগত সফরে ১৬ দিনের জন্য যুক্তরাষ্ট্র যাচ্ছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। রোববার (১৬ আগস্ট) যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন তিনি। ৩১ আগস্ট তার দেশে ফেরার কথা রয়েছে।
নির্বাচন কমিশন (ইসি) সূত্র জানায়, মাহবুব তালুকদারের সফরসঙ্গী হবেন তার মেয়ে আইরিন মাহবুব এবং তার একান্ত সচিব মো. এনাম উদ্দিন। মেয়ে, একান্ত সচিব ও নিজের সব ধরনের খরচ বহন করতে হবে মাহবুব তালুকদারকে। এটি ব্যক্তিগত সফর হিসেবে গণ্য হবে।
এর আগেও মাহবুব তালুকদার ব্যক্তিগত সফরে যুক্তরাষ্ট্র গিয়েছিলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে হঠাৎ করেই তিনি সেই সফরে যান। তখন তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন ইসির অন্য কমিশনাদের বিভিন্ন সিদ্ধান্তের বিরুদ্ধে ‘নোট অব ডিসেন্ট’ দিয়ে। ২০১৮ সালের ২০ থেকে ৩০ অক্টোবর যুক্তরাষ্ট্রে অবস্থান করেন তিনি। ফলে নির্বাচনের আগে বিধি মোতাবেক রাষ্ট্রপতির সঙ্গে কমিশনাররা দেখা করলেও যুক্তরাষ্ট্রে থাকায় অনুপস্থিত ছিলেন মাহবুব তালুকদার।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft