শিরোনাম: তথ্য অধিকার আইনে ৯৫ হাজার তথ্য সরবরাহ       নাশকতা প্রতিহতে গোয়েন্দাবাহিনী প্রস্তুত : স্বরাষ্ট্রমন্ত্রী       বিসিক শিল্প বিকাশে ৪১৮৯ কোটি টাকার ২৭ প্রকল্প       বিএনপি আবারও ফিনিক্স পাখির মতো জেগে উঠবে : ফখরুল       সরকারের কারণেই খালেদা জিয়ার জামিন হচ্ছে না : রিজভী       সংশোধিত বাজেটে সংস্কৃতি মন্ত্রণালয়ের বরাদ্দ বাড়বে       স্মার্টফোনে বর্ধিত কর প্রত্যাহারের দাবি বিএমবির       মন্ত্রণালয়ে এসে প্রায়ই অফিসারদের খুঁজে পাই না : সংস্কৃতি প্রতিমন্ত্রী       রাজনীতিবিদদের হাতেই রাজনীতির নেতৃত্ব নিশ্চিত করতে হবে       খাল-জলাবদ্ধতায় খানসামার পাকেরহাট, সীমাহীন জনভোগান্তি      
মাদক নির্মূলে সব প্রচেষ্টা চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 15 May, 2019 at 8:41 PM
মাদক নির্মূলে সব প্রচেষ্টা চলছে : স্বরাষ্ট্রমন্ত্রীস্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, মাদক নিয়ন্ত্রণে সরকার সব ধরনের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। আমাদের মাদক থেকে বেরিয়ে আসতেই হবে। আইনশৃঙ্খলা বাহিনী মাদকের বিরুদ্ধে ভূমিকা রাখছে।
বুধবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে ডিজিটাল ডিভাইস ‘কিয়স্ক’ এর মাধ্যমে মাদকবিরোধী প্রচার কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
স্বারাষ্ট্রমন্ত্রী বলেন, কিয়স্ক সারাদেশে মাদকের কুফল সম্পর্কে জানিয়ে দিচ্ছে। আমরা প্রচেষ্টা চালিয়ে যাব, ডিমান্ড বন্ধ করব। যারা মাদকাসক্ত হয়েছে তাদের চিকিৎসাও করা হচ্ছে।
এ সময় দেশে ৬৫ শতাংশ যুবক এবং তরুণ কর্মক্ষম জানিয়ে আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, তাদের ওপর আমাদের ভবিষ্যৎ নির্ভর করছে। এদের জন্যই আমরা সর্ব প্রকার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।
তিনি বলেন, দেশের বিভিন্ন স্থানে ডিজিটাল ডিভাইস ‘কিয়স্ক’ যুক্ত এলইডি ডিসপ্লে স্থাপন করা হবে। এতে মাদক নিয়ন্ত্রণ অধিদফতর নির্মিত মাদকবিরোধী বিভিন্ন শর্টফিল্ম, টিভিস, নাটক-নাটিকা, প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হবে।
এ ছাড়া মাদক সংক্রান্ত সব ধরনের হালনাগাদ তথ্য এতে দেয়া হবে। ফলে এর মাধ্যমে সাধারণ মানুষ মাদকের ক্ষতিকর প্রভাব সম্পর্কে জানতে পারবে এবং সচেতনতা বাড়বে বলে আশা করা হচ্ছে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. শহিদুজ্জামান, মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের মহাপরিচালক মো. জামাল উদ্দীন আহমেদ বক্তব্য রাখেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft