শিরোনাম: মির্জা ফখরুলের কাণ্ডজ্ঞানহীন বক্তব্যে জাতি হতাশ : কাদের       ব্যবসায়ী ও ‍উদ্যোক্তাদের কম সুদে ঋণ দিন : বিএনপি       চীনকে সংহতি জানিয়ে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি       যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার       মাস্ক ছাড়া বের হতে নিষেধ করলেন স্বাস্থ্যমন্ত্রী       করোনা মোকাবিলায় জাতীয় ঐক্যের ডাক বিএনপির       ফ্রান্সের ছয় শতাধিক সেনা করোনায় আক্রান্ত       চাঁদপুর মতলবে করোনা লক্ষণে নারীর মৃত্যু : ৫ বাড়ি লকডাউন       রাজশাহীতে একজন নার্সসহ ১২ জন করোনাভাইরাসে আক্রন্ত সন্দেহে ভর্তি       মালয়েশিয়ায় ৪০ হাজার মানুষের করোনায় আক্রান্তের সম্ভবনা, ডিআইজি      
ঢাকা শহরকে হংকং-সিঙ্গাপুর বানানো হবে : স্থানীয় সরকার মন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Saturday, 17 August, 2019 at 7:51 PM
ঢাকা শহরকে হংকং-সিঙ্গাপুর বানানো হবে : স্থানীয় সরকার মন্ত্রীঢাকা শহরকে হংকং-সিঙ্গাপুর বানানো হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম।
শনিবার (১৭ আগস্ট) সকালে রাজধানীর কাকরাইলে ডেঙ্গু বিষয়ক অ্যাপসের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা জানান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি মেয়র আতিকুল ইসলাম।
তাজুল ইসলাম বলেন, বর্জ্য ব্যবস্থাপনায় আরো সচেতন হতে হবে। পাঠ্যপুস্তকে গরুর রচনা না পড়িয়ে ডেঙ্গু মশা ও বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ে পড়ানোর কথা বলেন মন্ত্রী।
ঢাকা উত্তর সিটি মেয়র আতিকুল ইসলাম বলেন, মশা নিয়ে গবেষণা করতে হবে। সেই সাথে এখান থেকে শিক্ষা নিয়ে কাজ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি আরও বলেন, ঢাকা উত্তরের প্রত্যেকটি ওয়ার্ডকে ১০ ভাগে ভাগ করে চিরুনি অভিযান চালানো হবে। সেই সাথে কোনো বাসায় যদি এডিস মশার লার্ভা পাওয়া যায় তবে জরিমানা করা হবে। এছাড়া নতুন ও কার্যকর ওষুধ দেয়া হচ্ছে বলেও জানান মেয়র।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft