শিরোনাম: সাতক্ষীরায় ‘১০ টাকার ডাক্তার’ করোনা পজিটিভ       রাতে আসছে সাহারা খাতুনের মরদেহ, দাফন শনিবার       বোয়ালমারীতে বিষ দিয়ে খামারের তিন শতাধিক মুরগি হত্যা       দেশে ২৪ ঘণ্টায় ২৯৪৯ জনের করোনা শনাক্ত       সাহেদ যত ক্ষমতাবানই হোন না কেন শাস্তি পেতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী       করোনার মধ্যেও গুমের হিড়িক পড়েছে : রিজভী       ‘স্বাস্থ্যখাতের চিহ্নিত দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান সক্রিয় হবে’       শিগগিরই সরকারের কুশাসনের মূলোৎপাটন ঘটবে : ফখরুল       টিটু হায়দারকে পরিবারের কাছে ফিরিয়ে দিন : রিজভী       চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবি      
রাজশাহী জেলা রেজিস্ট্রার করোনায় পজিটিভ
ডাঃ মোঃ হাফিজুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :
Published : Wednesday, 3 June, 2020 at 11:15 AM
রাজশাহী জেলা রেজিস্ট্রার করোনায় পজিটিভরাজশাহীর জেলা রেজিস্ট্রার ইলিয়াস হোসেন (৫৯) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (০২ জুন) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়।
এ দিন আরও একজনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এছাড়া এ দিন দ্বিতীয়বার পরীক্ষায় এক নারী পুলিশ সদস্যের করোনা পজিটিভই পাওয়া গেছে। তিনিও রাজশাহী নগরীর বাসিন্দা। রামেক হাসপাতালের দ্বিতীয় দফা নমুনা পরীক্ষায় রাতে  উপপরিচালক ডাঃ সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, মঙ্গলবার তাদের ল্যাবে তিনটি নমুনা পজিটিভ এসেছে। এর মধ্যে দুইজন নতুন। আর অন্যজন রাজশাহী জেলা পুলিশের নারী কনস্টেবল। ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) থেকে আসা এই নারী পুলিশ সদস্য কয়েকদিন আগেই শনাক্ত হয়েছেন। দ্বিতীয়বার তার নমুনা পরীক্ষা করা হলে পজিটিভই পাওয়া গেছে।
নতুনা শনাক্ত দুইজনের মধ্যে একজন জেলা রেজিস্ট্রার ইলিয়াস হোসেন। তিনি নগরীর সিঅ্যান্ডবি মোড় এলাকায় ভাড়া থাকেন। তার দেশের বাড়ি নড়াইল। সম্প্রতি তিনি ঢাকা থেকে ফিরেছেন বলে জানিয়েছেন। আক্রান্ত অন্যজন একটি ওষুধ কোম্পানীতে চাকরি করেন। তার নাম মনিরুল ইসলাম (৫০)। তিনি ভাড়া থাকেন নগরীর কাজিহাটা এলাকায়। তার গ্রামের বাড়ি পাবনা। তবে দীর্ঘ দিন তিনি রাজশাহী ছেড়ে কোথাও যাননি বলে জানিয়েছেন।
এবিষয়ে রাজশাহী জেলা প্রসাশক মোঃ হামিদুল হক তার নিজ ফেসবুুক পেজে লিখছেন, জেলা রেজিষ্টার রাজশাহী করোনা পজিটিভ। গত ৪/৫ দিনের মধ্যে তার সংস্পর্শে যারা এসেছেন নিজ দায়িত্ব হোম কোয়ারেন্টাইন এ থাকুন।
এর আগে মঙ্গলবারই রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবে সর্বোচ্চ ১৬ জনের নমুনায় করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এদের মধ্যে একজনের বাড়ি রাজশাহীর চারঘাট উপজেলায়। রামেক হাসপাতালের ল্যাবে নতুন দুইজন শনাক্ত হওয়ায় জেলায় এখন আক্রান্তের সংখ্যা ৬১ জন।
এর মধ্যে রাজশাহী মহানগরীতে এখন আক্রান্তের সংখ্যা ১২ জন। রাজশাহীতে আক্রান্তদের মধ্যে তিনজন মারা গেছেন। আর সুস্থ হয়েছেন ১৩ জন। গত ১২ এপ্রিল জেলার পুঠিয়া উপজেলায় প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হন। রাজশাহীর প্রতিটি উপজেলায় এখন করোনা রোগী আছেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft