শিরোনাম: এবছরও টিআইবি পুরস্কার গ্রামের কাগজ হাউজে        করোনায় পপলুর মৃত্যু       সোমবার ১৩ জনের করোনা শনাক্ত       আদালত চত্বরে আইনজীবী সহকারীদের হাতাহাতি       আইনের সুফল পেতে দরকার অধিকতর প্রচারণা        যশোর-মাগুরা মহাসড়কে বাস উল্টে অর্ধশত আহত       রোগীর ব্যাগ থেকে মোবাইল ও টাকা চুরির দায়ে নারী আটক        যুবলীগকর্মী সোহাগ হত্যার দ্বিতীয় বার্ষিকী আজ       মাইক্রো থেকে পালিয়েছে এক বন্দী       সম্মানী বঞ্চিত ৭ হাজার আবৃতি সংগীত শিল্পী ও প্রমোটর      
করোনা উপসর্গ নিয়ে চুয়াডাঙ্গায় মুক্তিযোদ্ধাসহ দু’জনের মৃত্যু
কাগজ ডেস্ক :
Published : Friday, 14 August, 2020 at 1:36 PM
করোনা উপসর্গ নিয়ে চুয়াডাঙ্গায় মুক্তিযোদ্ধাসহ দু’জনের মৃত্যুচুয়াডাঙ্গায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক মুক্তিযোদ্ধাসহ দু’জনের মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার রাত ১১টার দিকে বীর মুক্তিযোদ্ধা হামজা আলী (৭৮) ও শুক্রবার ভোর ৪টার দিকে শাফিউল আজম (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়। তারা চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডের হলুদ জোনে চিকিৎসাধীন ছিলেন। মুক্তিযোদ্ধা হামজা আলী সদর উপজেলার হাতিকাটা গ্রামের মৃত আদালত আলীর ছেলে ও শাফিউল আজম দামুড়হুদা উপজেলার রামনগর গ্রামের আব্দুল মোতালেবের ছেলে।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামিম কবির জানান, গেল বুধবার বিকেলে হাতিকাটা গ্রামের মুক্তিযোদ্ধা হামজা আলী ও বৃহস্পতিবার বিকেলে রামনগর গ্রামের শাফিউল আজম জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্ট নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন। করোনার উপসর্গ থাকায় সদর হাসপাতালের করোনা ওয়ার্ডের হলুদ জোনে ভর্তি করা হয় তাদের। গতকাল রাত ১১টার দিকে বীর মুক্তিযোদ্ধা হামজা আলী (৭৮) ও আজ শুক্রবার ভোর ৪টার দিকে শাফিউল আজম করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হবে। স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন কাজ সম্পন্ন করা হবে বলেও জানান এই চিকিৎসক।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft