শিরোনাম: এবছরও টিআইবি পুরস্কার গ্রামের কাগজ হাউজে        করোনায় পপলুর মৃত্যু       সোমবার ১৩ জনের করোনা শনাক্ত       আদালত চত্বরে আইনজীবী সহকারীদের হাতাহাতি       আইনের সুফল পেতে দরকার অধিকতর প্রচারণা        যশোর-মাগুরা মহাসড়কে বাস উল্টে অর্ধশত আহত       রোগীর ব্যাগ থেকে মোবাইল ও টাকা চুরির দায়ে নারী আটক        যুবলীগকর্মী সোহাগ হত্যার দ্বিতীয় বার্ষিকী আজ       মাইক্রো থেকে পালিয়েছে এক বন্দী       সম্মানী বঞ্চিত ৭ হাজার আবৃতি সংগীত শিল্পী ও প্রমোটর      
লাইবেরিয়ানের আটক ট্যাংকারকে মুক্তি দিল ইরান
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Friday, 14 August, 2020 at 3:03 PM
লাইবেরিয়ানের আটক ট্যাংকারকে মুক্তি দিল ইরানইসলামি প্রজাতন্ত্র ইরানের নৌবাহিনী হরমুজ প্রণালির কাছে লাইবেরিয়ান একটি তেল ট্যাংকার আটকের পর মুক্ত করে দিয়েছে।
বৃহস্পতিবার (১৩ আগস্ট) মার্কিন সামরিক বাহিনীর বরাতে সংবাদমাধ্যম সিএনএন বিষয়টি নিশ্চিত করেছে। সেখানে জানানো হয়, তেলবাহী ট্যাংকার আটকের ঘটনার প্রমাণ হিসেবে মার্কিন সেনাবাহিনীর কেন্দ্রীয় কমান্ড একটি সাদা-কালো ভিডিও প্রকাশ করেছে।
ভিডিওতে দেখা যায়, একটি বিশেষ বাহিনী হেলিকপ্টারের মাধ্যমে এমভি উইলা নামে জাহাজে ওঠে। জাহাজটিকে সর্বশেষ আরব আমিরাতের পশ্চিম উপকূলের খরফাক্কান শহরের কাছে দেখা গিয়েছিল। যদিও ইরানের পক্ষ থেকে এ বিষয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য করা হয়নি।
এক মার্কিন সামরিক কর্মকর্তা দাবি করেছেন, ইরানের নৌবাহিনী প্রায় পাঁচ ঘণ্টা আটকে রাখার পর জাহাজটি ছেড়ে দেয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft